• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

পিরোজপুরে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতিকে কুপিয়ে জখম

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

পিরোজপুর শহরতলীর নামাজপুর এলাকায় মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ পিরোজপুর জেলা কমিটির সভাপতি ফয়সাল আকনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত ফয়সালকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

আহত ফয়সালের বাবা মোফাজ্জেল আকন জানান, রাত ১০টার দিকে ফয়সাল ঘর থেকে বের হয়ে সামনের রাস্তায় যায়। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফয়সালকে মারাত্মকভাবে জখম করে। পরে স্থানীয়দের সহায়তায় ফয়সালকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক আরিফ হোসেন জানান, ফয়সাল আকনের শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম আছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ফয়সাল আকনের ওপর হামলার প্রতিবাদে রাতে শহরে বিক্ষোভ করেছে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিমের অনুসারীরা। বিক্ষোভ মিছিল থেকে ফয়সাল আকনের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘটনার পর থেকে আইন শৃঙ্খলা বাহিনী অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।’