• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে

শ্লীলতাহানির দায়ে যুবকের ৫ বছরের কারাদণ্ড

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩  

রাজশাহীতে শ্লীলতাহানির দায়ে একজনকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিচারক মুহা. হাসানুজ্জামান এ রায় ঘোষাণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন, জহুরুল ইসলাম (৩৮)। তিনি রাজশাহীর বাঘা থানার আলাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর রাষ্ট্রপক্ষের আইনজীবী শামসুল নাহার মুক্তি এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাদীর মেয়ে আগে থেকেই ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তো। এরপর সেই শিক্ষক এলাকায় কোচিং সেন্টার খুলেলে সেখানে তাকে ভর্তি করায়।  ২০২৩ সালের আগষ্ট মাসে সেখানে তার মেয়ের শ্লীলতাহানির চেষ্টা করে। এরপর আবারও তার বাবা ও মেয়েকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় তার বাবা বাঘা থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেননি। পরে কোর্টে তারা মামলা দায়ের করে। এ মামলার রায় ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, এ মামলায় আসামিকে নারী ও শিশু নির্যাতন আইন ২০১০ এর ১০ ধারায় পাঁচ বছরের কারাদণ্ড  ও বিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের  কারাদণ্ড দিয়েছেন আদালত।