• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শিবচরে ৪ কেজি গাঁজাসহ তরুণ গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৪  

মাদারীপুরের শিবচরে ৪ কেজি গাঁজাসহ এক তরুণকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাত ১১টার দিকে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাররশি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হাবিব কাজী (২১) একই উপজেলার নপ্তিকান্দি এলাকার নান্নু কাজীর ছেলে।

জেলার পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের সাড়ে এগাররশি এলাকার মাদকদ্রব্য কেনাবেচা হচ্ছে এমন খবরে অভিযানে যায় জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা। এ সময় সাড়ে এগাররশি এলাকার জাহাঙ্গীর মাদবরের পাঞ্জাবী তৈরীর কারখানার সামনের পাকা রাস্তা থেকে হাবিব কাজীকে হাতেনাতে আটক করা হয়। এ সময় দুটি পলিথিন ব্যাগের প্যাকেটে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য আইনে হাবিবের বিরুদ্ধে শিবচর থানায় মামলা দায়ের করে গোয়েন্দা পুলিশ।

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের মূখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম বলেন, চার কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হাবিব কাজীকে আটক করে গোয়েন্দা পুলিশ। দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সাথে হাবিব জড়িত মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে দায় স্বীকার করেছে। পরে তার বিরুদ্ধে শিবচর থানায় মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়।