• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

২৫ লক্ষ টাকার চোরাই কাপড়সহ চোর গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ মে ২০২৩  

বরিশালের গৌরনদীতে ২৫ লক্ষ টাকার চোরাই কাপড়সহ কাপড় চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চোর গৌরনদী প্লাজা মার্কেটের পাহারাদার ফারুক জোমাদ্দারের ছেলে অমিত হাসান রায়হান।

থানা সুত্রে জানা গেছে, গৌরনদী উপজেলা সদরের প্লাজা মার্কেটে রাতে পাহারা দিয়ে আসছিল উপজেলার বাসুদেবপাড়া গ্রামের ফারুক জোমাদ্দার ওরফে শুক্কুর আলী। পাহারাদার ফারুক ও তার সহযোগীদের নিয়ে গৌতম কুন্ডুর কাপড়ের দোকান থেকে প্রতিদিন কাপড় চুরি করে আসছিল একটি চোরের দল। ১৮ মে সন্ধ্যায় বিষয়টি সিসিটিভি ফুটেজের মাধ্যমে গৌরনদী থানা পুলিশ নিশ্চিত হয়। পরে বৃহস্পতিবার(১৮মে) রাতে এসআই কামাল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে চুরির সাথে জড়িত অমিত হাসানকে গ্রেফতার করা হয়।

পরে তার দোয়া স্বীকারোক্তিমতে পাহারাদার ফারুকের গ্রামের বাড়ি বাসুদেবপাড়া থেকে ১৯ মে দুপুরে প্রায় ২৫ লক্ষ টাকার চোরাই কাপড় উদ্ধার করা হয়। এঘটনায় ব্যবসায়ী গৌতম কুন্ডু বাদী হয়ে ১৯ মে শুক্রবার বিকেলে মার্কেটের পাহারাদার ফারুকসহ ৭-৮জনকে আসামী করে গৌরনদী মডেল থানায় চুরির মামলা দায়ের করে, যার নং-১৬। গ্রেফতারকৃতকে ১৯ মে সন্ধ্যায় বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এঘটনায় গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন বলেন, গৌতম কুন্ডের ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায়ই কাপড় চুরি হত। এঘটনায় সিসিটিভি ফুটেজের মাধ্যমে গৌরনদী থানা পুলিশ নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে প্রায় ২৫ লক্ষ টাকার কাপড় মার্কেটের পাহারাদারের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকী চোরদের গ্রেফতাদের চেষ্টা করা হচ্ছে।