• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

প্রেম করে বিয়ে, স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে না নিয়ে মারধর

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

মাদারীপুরের শিবচরে প্রেম করে বিয়ের পর এখন স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়িতে না নিয়ে উল্টো মারধরের অভিযোগ পাওয়া গেছে খালিদ মৃধা নামে এক যুবকের বিরুদ্ধে।
অভিযুক্ত খালিদ মৃধা শিবচর উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের মৃধা কান্দি গ্রামের পান্না মৃধার ছেলে। ভুক্তভোগী জোসনা বেগম একই ইউনিয়নের মোজাফরপুর এলাকার মোসলেম মাদবরের মেয়ে।

ভুক্তভোগী ও তার পরিবার সূত্র জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে মোবাইলে কথা হয় খালিদ মৃধার সঙ্গে। একপর্যায়ে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে গত বছরের ২৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এদিকে, গত কয়েকদিন আগে বিষয়টি খালিদের পরিবারে জানাজানি হলে জোসনার সঙ্গে খালিদের পারিবারিক বিভিন্ন বিষয়ে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে গত ২২ মে রাত ৯টার দিকে জোসনার দুলাভাইয়ের বাড়িতে (পাচ্চর ইউনিয়নের বৈকণ্ঠপুর) বসে কথা কাটাকাটির একপর্যায়ে খালিদ জোসনাকে মারধর করেন। এতে জোসনা আহত হন। পরে জোসনাকে উদ্ধার করে তার আত্মীয় স্বজনরা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বর্তমানে জোসনা শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মেয়েটির মা শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে জানতে চাইলে খালিদের মুঠোফোনে কল দিলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

মেয়েটির মা রুকিয়া বেগম বলেন, আমি এ ঘটনার তদন্ত সাপেক্ষ বিচার চাই।

শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মেয়েটির মা লিখিত অভিযোগ করেছেন। আমরা তদন্ত করে ব্যবস্থা নিবো।