• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

ইয়াবাসহ গ্রেফতারের পর ছাত্রদল নেতা বহিষ্কার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২৩  

বরগুনায় ইয়াবাসহ গ্রেফতারের পর মো. মেহেদী নামে এক ছাত্রদল নেতাকে বহিষ্কার করা হয়েছে। তিনি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদকের পদে ছিলেন। গত ২৭ সেপ্টেম্বর বিকেল চারটার দিকে মনষাতলী গ্রামের লাকুরতলা বাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এরপর মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে মেহেদীকে বহিষ্কার করে বরগুনা সদর উপজেলা ছাত্রদল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেহেদী হাসানের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

এ বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আলম বলেন, মেহেদীকে ইয়াবাসহ গ্রেফতারের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরগুনা সদর থানায় ডিবি পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে তাকে বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, ২৭ সেপ্টেম্বর রাতে মামলা দায়েরের পর মেহেদীকে সদর থানায় হস্তান্তর করে জেলা গোয়েন্দা পুলিশ। এরপর ২৮ সেপ্টেম্বর সকালে মেহেদীকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।