• মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে

সিরাজগঞ্জের মহাসড়কে মধ্যরাতে পিকআপে আগুন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

বিএনপির ডাকা অষ্টম দফা অবরোধের আগের রাতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সোয়া ৩টার দিকে জেলার সলঙ্গা থানার মহাসড়কের পাঁচলিয়া ও নলকার মাঝামাঝি আজিজ ফিলিং স্টেশন এলাকায় এই আগুন দেয় দুর্বৃত্তরা।
পরিবহনে আগুন দেওয়ার খবর পাবার পরে পুলিশ ও ফায়ারসার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পিকআপটির সামনের পুরো অংশ পুড়ে যায়। তবে এতে কেউ হতাহত হয়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, একটি সবজিবাহী পিকআপ রাত সোয়া ৩টার দিকে উত্তরবঙ্গ থেকে সবজি নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পিকআপটি আজিজ ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে সেখানে রাস্তা একটু ভাঙ্গা থাকায় পিকআপটি একটু গতি কমায়। এই সুযোগে কয়েকজন দুর্বৃত্ত মশাল জাতীয় কিছু দিয়ে পিকআপটি সামনের ছিটে আগুন ধরিয়ে দেন। এ সময় চালক ও হেলপার ভয়ে ট্রাকটি থেকে নেমে যায়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানোর চেষ্টা করি। পরে ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পিকআপটির সামনের দিক পুড়ে গেছে। পিকআপটিতে আগুন দেওয়া দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত, বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা অবরোধে এর আগেও সিরাজগঞ্জের মহাসড়কে পর পর তিনটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।