• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

এক বছরে জীবন বিপর্যস্ত, ট্রমার মধ্যে আছি: শেহতাজ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৪  

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী-গায়িকা শেহতাজ মুনিরা হাশেম। ক্যারিয়ার ভালোভাবে সামলাতে পারলেও ব্যক্তি জীবন মোটেও ভালো যাচ্ছে না তার। সম্প্রতি শেহতাজ জানান, এক বছরের মধ্যে তার জীবনে এমন বিপর্যস্ত হয়েছে যে তিনি এখন ট্রমায় আছেন।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শেহতাজ। এরপর মিউজিক ভিডিওতে কাজ করেন। পরিচিত মুখ হতে না হতেই নাটকে নিয়মিত হতে শুরু করেন তিনি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে দর্শক হৃদয়ে ঠাঁই পাওয়ার পর গানের জগতেও সফলতা পান।

কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান গায়ক, অভিনেতা প্রীতম হাসানের সঙ্গে। ভালোই চলছিল। কিন্তু এরই মাঝে ২০২২ সালে বাবা মো. আবুল হাশেম মিয়া মারা যান। বাবাই ছিলেন শেহতাজের সব। কাজের সব শিডিউল থেকে শুরু করে মেয়ে কোনটা খাবে, কোনটা খাবে না সব দেখভাল করতেন বাবা। হঠাৎ এমন ছন্দপতনে ভেঙে পড়েন অভিনেত্রী।
 
কিছুটা নিজেকে সামলিয়ে উঠতেই শেহতাজের মা অসুস্থ হয়ে পড়েন। মা অসুস্থ হওয়ায় পিতৃবিয়োগের তিন মাসের মাথায় ২৮ অক্টোবর প্রীতমের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের এক বছর পেরোতেই মেয়ের পাশে প্রীতমকে রেখে চলতি মাসের ৯ ফেব্রুয়ারি বাবার ঠিকানায় না ফেরার দেশে পাড়ি জমান শেহতাজের মমতাময়ী মা।

এক বছরের মধ্যে জীবনে সবচেয়ে বেশি কাছের মানুষ বাবা-মাকে হারিয়ে ভেঙে পড়েছেন শেহতাজ। সংবাদমাধ্যমকে শেহতাজ বলেন, এক বছরের মধ্যে বাবা-মাকে হারানো আমার কাছে দুঃস্বপ্নের মতো লাগে।

এসময় অনেকটা আফসোস করে শেহতাজ বলেন, কিছুতেই এটা আমি মেনে নিতে পারছি না। সবকিছু থমকে গেছে আমার। ট্রমার মধ্যে আছি। মাত্র এক বছরে আমার জীবনের পুরোটাই এলোমেলো হয়ে গেল।