• রোববার ২৩ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৮ ১৪৩১

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ মার্চ ২০২৪  

“আমরা মরুর বুক থেকে রাজকুমার সিনেমার প্রমোশন শুরু করতে চাই। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন করা হবে। আমরা সেই চেষ্টায় আছি। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই/একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব। ”- কথাগুলো বললেন শাকিব খান অভিনীত ‘রাজকুমার’র সিনেমার প্রযোজক আরশাদ আদনান।  

শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে ‘রাজকুমার’ মুক্তি দেওয়া হবে বলেও জানান এই প্রযোজক।

বুধবার (২০ মার্চ) রাজধানীর গুলশান ক্লাবে ‘রাজকুমার’ সিনেমার পক্ষ থেকে আয়োজন করা হয় ইফতার মাহফিলের। যেখানে সিনেমা সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মীরা। সেখানেই এসব তথ্য জানানো হয়।  

এদিকে এই আয়োজনে ‘রাজকুমার’কে আন্তর্জাতিক মানের সিনেমা উল্লেখ করে শাকিব খান। তিনি বলেন, ‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে। যেসব দেশে বাংলা সিনেমা চলতো না, সেসব দেশে ‘প্রিয়তমা’ গর্বের সঙ্গে চলেছে। ইতালি থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ অনেক দেশে মুক্তি পেয়েছে। এর চেয়েও বড় পরিসরে এবার ‘রাজকুমার’ রিলিজ হচ্ছে।

তিনি আরও বলেন, ‘রাজকুমার’ বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে গর্বিত করবে। সবাইকে ভাবাবে, আরে আমাদের সিনেমা এতদূর চলে গেছে! এত ভালো হয়েছে! দেখলে মনে হবে, ‘প্রিয়তমা’র চেয়ে অনেক বড়, লার্জার দ্যান লাইফ সিনেমা এটি। আমি এই সিনেমাটি নিয়ে অনেক গর্বিত। আমার নিজের ক্যারিয়ারে এত বড় আয়োজনের সিনেমাতে আর কাজ করা হয়নি।

অনুষ্ঠানে সাদামাটাভাবে অংশ নেওয়া শাকিব বলেন, আমি এসেছি খুব সাদামাটাভাবে, খুব সিম্পলভাবে এসেছি। নো মেকআপ, নো গেটআপ। আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একসাথে কিছু ভালো সময় কাটাতে।

‘রাজকুমার’ সিনেমার নির্মাতা হিমেল আশরাফ জানান, আজ (২০ মার্চ) সাংবাদিকদের মুখোমুখি হলেও কোনও কনটেন্ট প্রকাশ করছেন না। বরং আগামী সপ্তাহ থেকেই প্রচারণার মূল কার্যক্রম শুরু করবেন তারা।

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক কোর্টনি কফি। দেশের পাবনা, ঢাকা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং নিউ ইয়র্কে দীর্ঘ সময় নিয়ে সিনেমাটির শুটিং হয়েছে। আসন্ন রোজার ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।