• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

আইন ভাঙার অভিযোগ ‘তুফান’ এর বিরুদ্ধে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ মে ২০২৪  

সেন্সর ছাড়পত্র ছাড়াই ‘তুফান’ সিনেমার টিজার প্রেক্ষাগৃহে প্রদর্শন করা হয়েছে। বিষয়টি নজরে এসেছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের। তাই এ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে আইন ভাঙার। মঙ্গলবার (৭ মে) বিকেল ৫টা ১৫ মিনিটে নেট দুনিয়ায় প্রকাশ করা হয় ১ মিনিট ২২ সেকেন্ডের টিজার। অ্যাকশন আর রহস্যে ভরা পুরো সিনেমাতেই টান টান উত্তেজনা অনুভব করেছেন দর্শক।

এ সিনেমায় নতুন রূপে ধরা দিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। রায়হান রাফী পরিচালিত এবং শাকিব খান অভিনীত এ সিনেমার টিজার প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে ১ কোটি ভিউ ছাড়িয়ে যায় দর্শকের।

জানা গেছে, টিজার নিয়ে দর্শকের এত আগ্রহ থাকায় সেন্সর বোর্ডের অনুমতি ছাড়াই নারায়ণগঞ্জে ‘গুলশান’ সিনেমা হলে ১০ মে দুপুর ১২টার শোতে দেখানো হয় ‘তুফান’ এর টিজার।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে অভিযোগপত্র পাঠানো হয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে। বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম।

সংবাদমাধ্যমে চেয়ারম্যান খালেদা বেগম বলেন, এ ধরনের কাজ বেআইনি। আমাদের ইন্সপেক্টর বিষয়টি দেখবেন। মাত্র তিনজন ইন্সপেক্টর থাকায় সব প্রেক্ষাগৃহে তদন্ত চালানো মুশকিল। তবে যেখানেই এমন ঘটনা ঘটবে তার ব্যবস্থা নেব আমরা।

মুক্তি প্রতীক্ষিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের  মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও।

এ সিনেমায় আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। সিনেমাটি চলতি বছরের আসন্ন কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।