• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

লিংক খুঁজতে বারণ করলেন ফারিণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২৩  

বৃহস্পতিবার একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী তাসনিয়া ফারিণের ‘পুনর্মিলন’ সিনেমা।

কাজিনদের সম্পর্কের নানান বাঁক, মাত্রা, আনন্দ, হাসি, টুকরো অভিমান, টানাপোড়ন, সংশয় আর দ্বন্দ্বের গল্প নিয়ে ‘পুনর্মিলন’ মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্ম চরকিতে।

এই ওয়েব ফিল্ম প্রচারের অভিনব এক কৌশল বেছে নিলেন অভিনেত্রী ফারিণ। শুক্রবার নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে ‘পুনর্মিলন’ সিনেমা সার্চ করার ছবি প্রকাশ করে এই তারকা লিখেছেন, ‘লিংক না খুঁজে চরকিতে গিয়ে দেখেন। ডেসক্রিপশন-এ দিয়ে দিচ্ছি।’


অভিনেত্রীর এমন প্রচারের কৌশলে দর্শকরাও বেশ মজা পেয়েছেন। অনেকেই মন্তব্যঘরে জানিয়েছেন, মাত্র দেখে শেষ করলাম। শেষটা দেখার জন্য প্রস্তুত ছিলাম না। খুব ভালো লেগেছে। আবার কেউ কেউ লিখেছেন, ভেবেছিলাম অন্য কোনো কিছুর লিংক কি না।


পুনর্মিলনের গল্প নিয়ে ফারিণ বলেছিলেন, একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প দেখানো হয়েছে। আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়। আরিয়ান আমার চোখে এক অসাধারণ গল্পকথক। তার সঙ্গে আমার ছোট পর্দায় অল্প কিছু কাজ হয়েছে। কিন্তু আমি অবাক হই যে দর্শক আজও আমাদের প্রত্যেকটা কাজের কথা মনে রেখেছে।

সিয়ামের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, সিয়াম দারুণ গুণী একজন অভিনেতা। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে আমি আনন্দিত। আমরা এক হয়েছি খুব সুন্দর একটা গল্প বলার জন্যই। এই সিনেমা দর্শক দেখে ভালোবেসে ফেলবে। বিশেষ করে যারা জয়েন্ট ফ্যামিলিতে বড় হয়েছে, যারা বন্ধু হারিয়েছে তারা এই সিনেমা দেখে কাঁদবে। দর্শক নিজেকে আবিষ্কার করবে ভালোবাসার এক পুনর্মিলনে।

সয়াম-ফারিণ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ।