• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

ভোটারদের জন্য রান্না করা গরুর মাংস গেল এতিমখানায়

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩ জুন ২০২৪  

ভোটারদের প্রভাবিত করতে গরুর মাংস রান্নার আয়োজন থেকে দুটি গরুর রান্না করা মাংস জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী কাপ-পিরিচ প্রতীকের এসএম খালেদ হোসেন স্বপনের সমর্থক কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম ব্যাপারীর বাসার ছাদ থেকে রোববার (২ জুন) দুপুরে এই মাংস জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস।

তিনি জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই পাত্র রান্না করা মাংস জব্দ করে নিকটস্থ এতিমখানায় বিতরণ করা হয়েছে। এ ছাড়া এমপির হাট নামক এলাকা থেকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে হুমায়ুন কবির নামের একজনকে এক হাজার টাকা জরিমানা ও তার ঘর থেকে ৫ কেজি গরুর মাংস জব্দ করা হয়। তিনিও খালেদ হোসেন স্বপনের সমর্থক বলে নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আগামী ৫ জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ভোটারদের গরু জবাই করে খাওয়ানোর উদ্যোগ নেন কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী খালেদ হোসেন স্বপন। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেন প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী ফরজানা বিনতে ওহাব। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সত্যতা পায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় কাপ-পিরিচের সমর্থক নূরে আলম ব্যাপারী দাবি করেছিলেন তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়ার জন্য মাংস রান্না করা হয়েছে। তবে এই দাবির প্রেক্ষিতে সঠিক কোনো প্রমাণ দেখাতে পারেননি নূরে আলম।