• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

মঠবাড়িয়ায় যুবদল নেতা সহ আটক-২

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : বিএনপি‘র কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা বিএনপি কালো পতাকা মিছিল বের করলে পুলিশ দুজনকে আটক করেন। আটককৃতরা হলেন- উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সম্পাদক মোঃ কাওসার হোসেন মল্লিক ও পৌর যুবদল নেতা  মোঃ বেল্লাল হোসেন। মঙ্গলবার সকালে উপজেলা বিএনপি‘র সদস্য সচিব আবু বকর সিদ্দিক বাদল ও পৌর বিএনপি‘র আহবায়ক কেএম হুমায়ূন কবির এর নেতৃত্বে পৌর শহরে পৃথক দুটি মিছিল বের করা হয়।

পূর্ব ঘোষিত কর্মসূচির ব্যাপারে মঠবাড়িয়া থানা পুলিশ সকাল থেকেই কঠোর অবস্থানে ছিলো। বিএনপির পৃথক দলীয় কার্যলয় ও শহরের  বিভিন্ন গুরুতপূর্ণ সড়কে অবস্থান নেন। খন্ড-খন্ড জটিকা মিছিল বের করলে পুলিশ ধাওয়া করলে মিছিলগুলো পন্ড হয়ে যায়। এসময় ওই দুজনকে আটক করেন।

উপজেলা বিএনপি‘র সচিব আবু বকর সিদ্দিক বাদল বলেন,  দ্রব্য মূল্যেও সীমাহীন উর্দ্ধগতি, বিএনপি চেয়ার পার্সন খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার, অবৈধ ডামি সংসদ বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে  নির্বাচরের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা শান্তিপূর্ণ ভাবে মিছিল দিয়েছি। পুলিশ সরকারের এজেন্ড বাস্তবায়ন করতে আমাদের দুই নেতাকে গ্রেপ্তার করেছে। এতে আমাদের আন্দোলণ আরও জোরদার হবে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ শফিকুল ইসলাম বলেন, মোঃ কাওসার হোসেন মল্লিক ও মোঃ বেল্লাল হোসেন নাশকতা মামলার আসামী। তাদেরকে মঙ্গলবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন নাশকতা মামলার আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।