• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

মঠবাড়িয়ায় হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার চাঞ্চল্যকর উজ্জ্বল অধিকারী (২০) হত্যা মামলার প্রধান আসামী উত্তম অধিকারী (৩৫) কে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৮। গত ৪ ফেবরুয়ারি রোববার রাতে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন পাখিমারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উত্তম অধিকারী উপজেলার রাজপাড়া গ্রামের অনীল অধিকারীর ছেলে। গ্রেপ্তারকৃত উত্তম অধিকারকে র‌্যাব কর্মকর্তারা ৫ ফেব্রুয়ারী সোমবার দুপুরে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করেছেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত উজ্জ্বল অধিকারীর পিতা সুধির অধিকারীর সাথে দীর্ঘ দিন ধরে প্রতিবেশী গৌতম অধিকারীর জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। জমির সীমানায় থাকা একটি তেতুঁল গাছের তেতুল পারাকে কেন্দ্র করে গত ১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে উত্তম অধিকারী গংদের সাথে তাদের কথা–র কাটাকাটি হয়। একপর্যায় প্রতিপক্ষ উত্তম অধিকারী ও তার লোকজন লোকজন দেশীয় অস্ত্র দিয়ে উজ্জল অধিকারী ও তার পিতা সুধির অধিকারীর মাথা সহ বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে গুরুতর আহত উজ্জল অধিকারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ২ ফেব্রুয়ারী শুক্রবার দিনগত রাতে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় ৩ ফেব্রুয়ারী নিহতের ভাই সজল অধিকারী ৯ জনের নাম উল্লেখ করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, উত্তম অধিকারীকে থানায় হস্তান্ত্ররের বিষয়টি নিশ্চিত করে বলেন এর আগে এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে গত শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।