• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় পুলিশের হাতে পলাতক দুর্ধর্ষ ডাকাত কালাম গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় থানা পুলিশ হাতে ডাকাতি মামলার পলাতক আসমী দুর্ধর্ষ ডাকাত কালাম হাওলাদার (৪০) গ্রেপ্তার হয়েছে। মঠবাড়িয়া থানার এসআই আরিফুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সোবমার (১১ মার্চ‘২৪) রাতে উপজেলার সূর্যমনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত কালাম  সূর্যমনি গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ৩১ আগস্ট রাতে মঠবাড়িয়া থানার তৎকালীন ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি চেকপোষ্ট বসানো হয়। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে স্থানীয় কুমিরমারা গ্রামের জনৈক মোঃ আজিজ হাওলাদার এর বাড়ীর পশ্চিম পার্শ্বের বাগানের মধ্যে শসস্ত্র ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এঘটনায় তাৎক্ষনিক থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে আয়নাল মাল (৩০) ও রাসেল শিকদার (২১) নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করেন ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেন। এ ঘটনায় এস আই রাসেল মোল্লা বাদি হয়ে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ মোঃ শফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত কালাম হাওলাদার একজন পেশাদার ডাকাত তাকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।  আন্যান্য আসামীদেও গ্রেপ্তার পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।