• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ৩০ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ রোববার সকাল ১০টায়  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠন এবং সরকারি বে-সরকারি ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর  শহীদ মাখন লাল মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশণার (ভূমি) সৈকত রায়হান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, মোঃ এমাদুল হক খান, সাবেক পৌর প্রশাসক মোঃ আরিফ উল হক, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আজীম উল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, উপজেলা প্রকৌশলী মোঃ জিয়ারুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ফেরদৌস ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মোঃ শফিকুল আলম, সাংবাদিক মিজানুর রহমান মিজু, মজিবর রহমান, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ৮ম শ্রেণীর ছাত্রী মৌনতা বিনতে মনির প্রমূখ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও সকল শহীদের রূহের মাগফেরাত কামনায়  দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও ১৬ মার্চ সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ে অডিটরিয়ামে বেশ কয়েকটি গ্রুপে চিত্রাঙ্কন, রচনা ও উন্নয়ন বিষয়ক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।