• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ প্রধানমন্ত্রীকে বদলে যাওয়া জীবনের গল্প শোনালেন সুবিধাভাগীরা আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় ব্যবসায়ী ফারুক ভূইয়াকে পিটিয়ে হত্যার আসামি গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় কিশোর গংয়ের হামলায় নিহত ফারুক ভূইয়া হত্যা মামলার এজাহারভূক্ত আসামি সুমন মোল্লা (২১) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বৃহস্পতিবার ভোর রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে পার্শ্ববর্তী ভান্ডারিয়া থানার ইকড়ি এলাকায় অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সুমন উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া গ্রামের জাফর মোল্লার পুত্র।

মামলা সূত্রে জানা গেছে, গত ৩১ মে শুক্রবার রাত ১১ টার দিকে ব্যবসায়ি ফারুক ভূইয়ার দোকানে গিয়ে তার কাছে বাকীতে সিগারেট চান চড়কগাছিয়া এলাকার এমাদুল হাওলাদারের পুত্র শাওন, বাদল মিয়ার পুত্র শাহিন ওরফে শাকিল ও মৃত মোঃ জাফর মোল্লার পুত্র সুমন। এ সময় ব্যবসায়ি ফারুক ভূইয়া তাদের কাছে পূর্বে পাওনা এক হাজার ৪’শত টাকা চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ির ওপর হামলা চালায়। বখাটেদের হামলায় বৃদ্ধ ফারুক ভূইয়া মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন ফারুক ভূইয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। হাসপাতালে ৫দিন চিকিৎসা শেষে ৬ জুন বৃহস্পতিবার সকালে ফারুক ভূইয়া মারা যান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান, ব্যবসায়ি ফারুক ভূইয়ার ওপর হামলার ঘটনায় তার স্ত্রী রিজিয়া বেগম বাদী হয়ে ৪ জুন মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সুমনের অবস্থান নিশ্চিত করে বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে ইকড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, শনিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।