• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

 ভোক্তা অধিকার এর অভিযান ৩ প্রতিষ্ঠানকে অর্থদন্ড

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩ প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা অর্থদন্ড করা হয়। সোমবার (২৮ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ বাজার তদারকির অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা করা হয়। পিরোজপুর ভোক্তা অধিকার এর সহকারি পরিচালক দেবাশীষ রায় এ অভিযান পরিচালনা করেন। এসমসয় উপস্থিত ছিলেন, উপজেলা সেনেটারী কর্মকর্তা শেখ এহসান কবির, মঠবাড়িয়া থানার এএসআই মাসুদ সহ পুলিশের একটি টিম।

জানা গেছে, উপজেলার বিভিন্ন হাট-বাজারে বাজারের বিভিন্ন ব্যবসায়িরা মেয়াদ উত্তীর্ণ পণ্য ও ব্যান্ডরোল বিড়ি বিক্রি হচ্ছে, এমন অভিযোগের ভিত্তিতে পিরোজপুর ভোক্তা অধিকার সংরক্ষণ বিভাগ আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে অভিযান পরিচালনা করেন। এসময় বিপুল পরিমানের বিভিন্ন মেয়াদউত্তীর্ন পণ্য ও ব্যান্ডরোল  ”ফাউটার” বিড়ি জব্দ করেন।

মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রির দায়ে আমড়াগাছিয়া বাজারের মেসার্স হানিফ স্টোর এর সত্বাধিকারী আবু হানিফকে ৩ হাজার, সাপলেজা বাজারের মাহি স্টোরের সত্বাধিকারী আমিনুর খন্দকারকে ২ হাজার ও জসীম কসমেটিক্স এর সত্বাধিকারী জসীম উদ্দিনকে ৩ হাজার টাকা অর্থদন্ড করেন।

পিরোজপুর ভোক্তা অধিকার এর সহকারি পরিচালক দেবাশীষ রায় বলেন, নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ও সাপলেজা বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে মেয়াদ উত্তীর্ণ পন্য পাওয়ায় দোকান মালিকদের অর্থদন্ড করা হয়। এ অভিযান অব্যহত থাকবে।