• বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

  • || ২১ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ রোল মডেল: প্রধানমন্ত্রী যুদ্ধ মানবজাতির জন্য কী কল্যাণ বয়ে আনছে- প্রশ্ন প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা বাংলাদেশ বিশ্ব শান্তি রক্ষায় এক অনন্য নাম : রাষ্ট্রপতি রাত ২টা পর্যন্ত নিজেই দুর্যোগ মনিটর করেছেন প্রধানমন্ত্রী রিমালে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী আবহাওয়া স্বাভাবিক হলে ক্ষতিগ্রস্ত এলাকায় যাবেন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ অবলোকন

মাদকসহ দুই নারী গ্রেফতার ॥ ইয়াবা ও গাঁজা উদ্ধার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশের অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ সুরমা বেগম (৩০) ও শাহানা আক্তার (৩৫) নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃত সুরমা বেগম উপজেলা উত্তর পাতাকাটা গ্রামের ফরিদ উদ্দিন সরদারের স্ত্রী এবং শাহানা আক্তার বড় শৌলা গ্রামের নূরুল ইসলামের স্ত্রী।

মঠবাড়িয়া থানার এস আই খন্দকার কামরুল ইসলাম জানান, বিশ^স্ত সুত্রে জানতে পারলাম সুরমা বেগম ও শাহানা আক্তার দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ওই সকল এলাকায় সোর্স নিয়োগ করি। ১৯ ফেব্রুয়ারী বিকেলে জানতে পারি সন্ধার পরে তারা মাদক বিক্রি করবে। এমন সংবাদের ভিত্তিতে সন্ধার পরেই উপজেলা উত্তর পাতাকাটা গ্রামের অভিযান চালিয়ে সুরমা বেগমের বসত ঘর থেকে ২‘শ ৫০ গ্রাম গাঁজাসহ সুরমাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এর পর রাতে উপজেলা মিরুখালী ইউনিয়নের বড় শৌলা গ্রামে অভিযান চালিয়ে ক্রেতা সেজে ৩০ পিস ইয়াবাসহ শাহানা আক্তারকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় এস আই খন্দকার কামরুল ইসলাম বাদি হয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা করেছেন।  গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সুরমা বেগম ও শাহানা আক্তারকে ২০ ফেব্রুয়ারী সোমবার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ বিচারকি হাকিম মোঃ কামরুল আজাদ শুনানী শেষে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।