• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শিশু দিবস পালিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ মার্চ শুক্রবার সকাল  ১০টায়  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
 ্এছাড়া  আওরয়ামী লীগের ও তার বিভিন্ন অঙ্গসংগঠ এবং  সরকারি বে-সরকারি ও বিভিন্ন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর  শহীদ মাখন লাল মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।  ্পআলোচনা সভায় জেলা নিবাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক এর সভাপতিত্বে  বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ, সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, সহকারী কমিশনার সৈকত রায়হান, আবাসিক মেডিকেল অফিসার ফেরদৌস ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, জেলা পরিষদ সদস্য ও মহিউদ্দিন আহম্মেদ মহিলা  কলেজের অধ্যক্ষ মো. আজিম উল হক,  উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সিফাত, প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজু, সপ্তাম শ্রেণির ছাত্রী মৌনতা বিনতে মনির প্রমূখ।
পরে জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মজিবুর রহমান ও সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়  দোয়া ও মোনাজাত করা হয়।