• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন

মঠবাড়িয়ায় বিপুল পরিমানে গাঁজা ও ইয়াবা উদ্ধার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয় থানা পুলিশ ও ডিবি পুলিশ পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে ৮ কেজি ও ৫০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। প্রশাসনের এ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সর্বাস্থরের জনগণ।

জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে মঠবাড়িয়া থানার এসআই মিজানুর রহমান শনিবার বিকেলে অভিযান চালিয়ে পৌর শহরের ৫নং ওয়ার্ডে বাস ষ্ট্যান্ড শ্যামলি পরিবহন থেকে ইউসুফ (৪০) কে একটি কাটৃুন সহ আটক করে। পরে ওই কার্টুন তল্লাসী করে ৮ কেজি গাঁজা উদ্ধার করে ও তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত ইউসুফ হাওলাদার উপজেলার মধ্য সোনাখালী গ্রমের সৈজদ্দিন হাওলাদারের ছেলে। এক সপ্তাহ আগে ইউসুফ একটি মাদক মামলায় জামিন পান। ওপর দিকে

অপর দিকে পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিন (মঠবাড়িয়া) এসআই মো. আল মামুন শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উদয়তারা বুড়িরচড় গ্রামে ৩নং ওয়ার্ডে অভিযান চালায়। এসময় স্থানীয় জামাল হাওলাদারের বাড়ির সামনের পাকা রাস্তার উপর থেকে মিলন জমাদ্দার (৩৫) নামে এক  মাদক ব্যবসায়ীকে ৫০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃত মিলন ওই উদয়তারা বুড়িরচড় গ্রামের কাঞ্চন আলী জমাদ্দারের ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই মিজানুর রহমান ও ডিবি এসআই মো. আল মামুন বাদি হয়ে মঠবাড়িয়া থানায় শনিবার রাতে মঠবাড়িয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে রোববার (০২ এপ্রিল) দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারকি হাকিম মোঃ কামরুল আজাদ শুনাণী শেষে তাদেরকে জেল-হাজতে প্রেরনের আদেশ দেন।