• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

নিখোঁজ ৪ ছাত্রীকে উদ্ধার করলো পুলিশ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১১ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আলোচিত রহস্য জনক নিখোঁজের ১১ দিন পরে ৪ ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। ১১ মে বৃহস্পতিবার ঢাকা দারুসালাম থানা পুলিশের সহযোগিতায় মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এর নেতৃত্বাধীন টিম দারুসালাম এলাকার একটি বাসা  থেকে তাদেরকে উদ্ধার করে। টিমের অন্যান্যসদস্যরা হলেন- মঠবাড়িয়া থানার এস আই রাসেল মোল্লা, এএসআই লাবনী আক্তার, কনষ্ট্রাবল সোনিয়া আক্তার।  উদ্ধারকৃত ছাত্রীদের নিয়ে পুলিশ ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম।

উদ্ধারকৃত ছাত্রীরা হলো, মঠবাড়িয়া সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ও উপজেলার সবুজ নগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী ও সবুজ নগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩নং ওয়ার্ড এর বায়জিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও দক্ষিন গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার।

গত ৩০ এপ্রিল রোববার সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যওয়ার কথা বলে বের হয়ে নিখোঁজ হয় ওই চার ছাত্রী। এ ঘটনায় মাঠবাড়িয়া থানায় ওই ছাত্রীর অভিভাবকরা পৃথক-পৃথক জিডি করেছিলেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, শিক্ষার্থী নিখোঁজের ব্যাপারটি আমারা গুরুত্ব সহকাকে গ্রহণ করে আধুনিক তথ্য প্রযুক্তির মাধমে তাদের অবস্থান সনাক্ত করে ঢাকা থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। ১২ মে শুক্রবার সকালে আনুষ্ঠানিক ভাবে বিস্তারিত জানানো হবে।