• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

মঠবাড়িয়ায় ৩ কোটি টাকা ব্যয়ে ৭ সড়ক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর শহরের দীর্ঘ বছর ধরে অবহেলায় পরে থাকা ৭ টি সড়ক পাকা (আরসিসি) করণের উদ্বোধন করা হয়েছে। ১৬ মে মঙ্গলবার সকালে মঠবাড়িয়া পৌর প্রশাসক ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক সেলিম মাতুব্বর এ সড়ক গুলোর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান বাদশা, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ হারুণ অর রশীদ, পৌর নির্বাহী প্রকৌশলী আবদুস সালেক, সাবেক কাউন্সিলর মোঃ শফিকুর রহমান, মোঃ কামেল হোসেন, হারুণ অর রশিদ, মতিয়ার রহমান মিলন, সগীর হোসেনসহ স্থানীয় বিভিন্ন ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সড়কগুলো যথাক্রমে- পৌর শহরের ৪ নং ওয়ার্ড কাঠ মার্কেট সলগ্ন (পুরাতন থানা সড়ক) ও পৌর শহরের ৯ নং ওয়ার্ড বাস স্ট্যান্ড থেকে জসীম ইঞ্জিনিয়ার বাড়ি পর্যন্ত, পাথরঘাটা বাস স্ট্যান্ড, সাব-রেজিষ্ট্রার অফিস সংলগ্ন সড়ক, ৭ নং ওয়ার্ডে সনি র‌্যাগংস এর সাএমনের সড়ক, ইউএনও অফিসের পিছনের সড়ক, সাবেক পৌর প্রশাসক একেএম সেলিম মিয়ার বাসার সমনে ৬ নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা মেজবা উদ্দিন বাবুল সড়ক।

পৌর প্রশাসক মোঃ আজিজুল হক সেলিম মাতুব্বর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে পৌর বাসির নির্ভিগ্নে চলাচলের জন্য ও যোগাযোগ ব্যবস্থা অধুনিকায়ন করার জন্য প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে ৭ টি সড়ক পাকা করন করা হচ্ছে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।