• বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৪ ১৪৩০

  • || ১৬ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে

দুইটি গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশের হাতে বিশাল আকৃতির (১২ ফুট লম্বা) দুটি গাঁজা গাছসহ আব্দুল জাফর হাওলাদার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপজেলার বুড়িরচর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী জাফর হাওলাদার উপজেলার ২ নং ধানীসাফা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উদয়তার বুড়িরচর গ্রামের মতিয়ার রহমান ওরফে মতিন হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার এসআই নাদিম মাহমুদ জানান, জাফর হাওলাদার এলাকায় নেশা জাতীয় গুল গাছ ও গাঁজা গাছ চাষবাদ করার পাশাপাশি দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ধানীসাফা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উদয়তার বুড়িরচর গ্রামে সোর্স নিয়োগ করি। সোর্সের দেয়া তথ্য মতে মঙ্গলবার বিকেলে ওই এলাকায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করি। এসময় জাফর হাওলাদারের মরিচ বাগানে চাষকৃত বিশাল আকৃতির (১২ ফুট লম্বা) দুটি গাঁজা জব্দ করি এবং মাদক ব্যবসায়ী জাফর হাওলাদারকে হাতে নাতে গ্রেপ্তার করতে সক্ষম হই।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, জাফর হাওলাদার একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে এলাকায় নেশা জাতীয় গুল গাছ ও গাঁজা গাছ চাষবাদ করার পাশাপাশি দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। গাঁজা গাছসহ তাকে হাতেনাতে আটকের পর এসআই নাদিম মাহমুদ বাদী হয়ে জাফর হাওলাদারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। জাফর হাওলাদারকে গ্রেপ্তার দেখিয়ে ১৭ মে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুনানী শেষে মাদক ব্যবসায়ী জাফর হাওলাদারের জেল হাজতে প্রেরণের আদেশ দেন।