• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

অপহরণ মামলার আসামী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ জুন ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি:পিরোজপুরের মঠবাড়িয়ায় চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী এক ছাত্রীকে অপহরণের অভিযোগে কামাল মুন্সী (২২) নামে এক আসামী সোমবার রাতে গ্রেপ্তার করেন মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত কামাল মুন্সি পাশ^বর্তী ভান্ডারিয়া উপজেলার ইকরী গ্রামের আব্দুল হক মুন্সির ছেলে। ওই ছাত্রী অপহরণের ঘটনায় তার মা বাদি হয়ে গত ১ লা জুন বৃহস্পাতবার মঠবাড়িয়া থানায় ওই ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলাম (২০) কে প্রধান আসামী করে ৪ জন নামীয় ও অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তবে থানা পুলিশ গত ১ সপ্তাহে অপহৃতা ওই এসএসসি পরীক্ষার্থীনীকে উদ্ধার করতে পারেনি।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশবুনিয়া গ্রামের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে আসছিলো। গত ৩১ মে নিয়মিত ভাবে মিরুখালী বাজরের একটি পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহনের জন্য রওনা হলে, পথিমধ্যে পাশ^বর্তী ভান্ডারিয়া উপজেলার ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলামের নেতৃত্বে একদল অপহরণকারী ওই ছাত্রীকে জোর পূর্বক অপরহণ করে।
স্থানীয়রা জানান, বখাটে তরিকুল দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেয়ার পাশাপশি ওই স্কুল ছাত্রীকে উত্যক্ত করে আসছিলে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেপ্তারের সর্বত্মক চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামী কামাল মুন্সীকে ৬ জুন মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।