• শনিবার ২২ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে

৩ হাজার পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া রাজু শরীফ (৩০) ও সজিব শরীফ (২৩) নামে দুই পেশাদার মাদক ব্যবসায়ী পুলিশের হাতে প্রেপ্তার হয়েছে। এতে স্থানীয় সাধারণ মানুষের মাঝে স্বস্তি এসেছে। রাজু শরীফ মঠবাড়িয়া উপজেলার ফুলঝুড়ি  গ্রামের ইসমাইল শরীফের ছেলে ও সজিব শরীফ পৌর শহরের সবজ নগর গ্রামের দর্জি শাহ আলম শরীফের ছেলে।

জানা গেছে, পিরোজপুর পুলিশ সুপারের নির্দেশ ক্রমে নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে পিরোজপুর ডিবি পুলিশ গতকাল সোমবার মঠবাড়িয়া পৌরসভার ০৮ নং ওয়াড সবুজ নগর এলাকায় অভিযান চালায়। এসময় স্থানীয় সোনামদ্দিন মৃধা বাড়ী সংযোগ রাস্তা সংলগ্ন জনৈক মোঃ খোকন মিয়ার নির্মানাধীন ক্লিনিকের পিছন থেকে সজিব শরীফকে ১‘শ ৫০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করেন। পরে গ্রেপ্তারকৃত সজিবকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে সজিবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। সজিবকে ১৪ নভেম্বর মঙ্গলবার সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

অপর দিকে মঠবাড়িয়ার পেশাদার মাদক ব্যবসায়ী রাজু শরীফ ৩ হাজার পিস ইয়াবাসহ চাঁদপুরে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। রবিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের একটি মসজিদের সামনে থেকে রাজু শরীফকে  গ্রেপ্তার করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মহসীন আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মামোনুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবাসহ ওই রাজুকে  আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া ওই রাজু  স্বীকার করেছেন, চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবার চালান চাঁদপুরে এনে বিভিন্নজনের কাছে বিক্রি করছে শুধু চাঁদপুরেই নয়, আশপাশের জেলা, নিজস্ব এলাকায়ও তার মাদক ব্যবসার সিন্ডিকেট রয়েছে।
আটক রাজুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। রোববার বিকেলেই আদালতের মাধ্যমে মাদক কারবারি রাজু শরীফকে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয় ।