• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

পিরোজপুর-৩ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন প্রার্থীরা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে বুধবার (২৯ নভেম্বর) সহকারি রিটানিং অফিসারের হাতে মনোনয়ন পত্র জমা দিলেন ৪ জন প্রার্থী। মনোনয়ন পত্র জমা দেয়া উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আ.লীগ নেতা-কর্মি সহ বিভিন্ন শ্রেণী পেশার ২ লোকজন উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা গেছে, দুপুর ১২ টায় বাংলাদেশ আ.লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী  মোঃ আশরাফুর রহমান সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ূম এর হাতে মনোনয়ন পত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগ সভাপতি মোঃ রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক খান মজনু, বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু আকন, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, বীর মুক্তিযোদ্ধা মো. এমাদুল হক খান, বীর মুক্তিযোদ্ধা  আবুল বাশার মাতুব্বর, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান সিফাত, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ইব্রাহীম, আ,লীগ নেতা হারুণ অর রশিদ খান, হেমায়েত উদ্দিন, মিজানুর রহমান মিলন সহ।

এরপর কল্যাণ পার্টি মনোনীত (ঘড়ি প্রতীক) প্রার্থী সাংবাদিক শহীদুল ইসলাম স্বপন, খেলাফত আন্দোলন মনোনীত (বটগাছ প্রতীক) প্রার্থী  আব্দুল লতীফ সিরাজী ও স্বতন্ত্র প্রার্থী আবু তারেক মৃধা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

কল্যাণ পার্টি মনোনীত প্রার্থী সাংবাদিক শহীদুল ইসলাম স্বপন বলেন, তার দল নির্বাচন মূখী এবং গণতন্ত্রে বিশ্ববাসী। গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে তার দলের চেয়ারম্যান জেনারেল ইব্রাহীম সারা দেশে প্রার্থী দিয়েছেন। তিনি নির্বাচন কমিশনের কাছে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ আশা করেন। সুষ্ঠ পরিবেশে নির্বাচণ হলে তিনি শতভাগ বিজয় অর্জন করবেন বলে জানান।

এদিকে খেলাফত আন্দোলন মনোনীত প্রার্থী  আব্দুল লতীফ সিরাজী ও স্বতন্ত্র প্রার্থী আবু তারেক মৃধাও বলেন সুষ্ঠ পরিবেশে নির্বাচণ হলে তিনি শতভাগ বিজয় অর্জন করবেন বলে জানান।

আ.লীগ মনোনীত প্রার্থী মোঃ আশরাফুর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দলীয় একজন ত্যাগী কর্মি হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি দীর্ঘ বছর বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মানুষের জন্য কাজ করেছি। মঠবাড়িয়ার সর্বাস্থরের মানুষ আমাকে ভালোবাসেন, শ্রদ্ধা করেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিবো। জয় বাংলা-জয় বঙ্গবন্ধু।