• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

বিএনপি ক্ষমতায় আসতে পারবে না নিশ্চিত হয়ে অন্য পরিকল্পনা করছে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১ এপ্রিল ২০২৩  

বিএনপিকে উদ্দেশ করে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়। যারা এতিমের টাকা আত্মসাৎ করে। তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না। তারা ক্ষমতায় আসতে পারবে না নিশ্চিত হয়ে এখন অন্য পরিকল্পনা করছে। তারা ক্ষমতায় ছিল ২৯ বছর। আমরা ছিলাম ২২ বছর। কোন সময়ে দেশে উন্নয়ন বেশি হয়েছে তা সবাাই জানে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে নোয়াখালীর হাতিয়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মোজাম্মেল হক বলেন, হাতিয়ার মানুষের প্রধান সমস্যা নদী ভাঙন। করোনা মহামারির কারণে এই সমস্যা সমাধান হয়নি। আমি আশা করি আগামী নির্বাচনের আগে দ্রুত সময়ের মধ্যে আপনাদের এই নদী ভাঙন সমস্যা সমাধান হবে। এজন্য শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

এর আগে মন্ত্রী কোটি টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধাদের জন্য তিন তলা বিশিষ্ট নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্ধোধন করেন।

উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্লাহ, ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা দিদারুল ইসলাম খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুরুল আফছার রাহাদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহি উদ্দিন মুহিন, শ্রমিক লীগ সভাপতি আল আমিন ও ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক।