• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে : কামরুল

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩  

একাত্তরের পাকিস্তানি দোসর বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার (১ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীরচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যুবলীগের খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, যখন বিশ্বে বাংলাদেশ একটা সম্মানজনক অবস্থান পৌঁছে গেছে তখন ৭১-এর পাকিস্তানিদের দোসর বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে। হত্যা-ষড়যন্ত্রের মধ্য দিয়ে বিএনপি নামক দলটির জন্ম। এখনো তারা সেই সন্ত্রাসের পথেই হাঁটছে। মিথ্যাচার ও বাক-সন্ত্রাস করছে। দেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রের জবাব দিতে হবে যুবলীগকেই।

তিনি বলেন, রোজার মাসে মানুষকে কষ্ট দেওয়ার জন্যই বিএনপি অকারণে আন্দোলন করছে। আর আওয়ামী লীগের কাজ হচ্ছে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করা। তাদের ভালো-মন্দ দেখা। তাই আজ যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রোজাদারদের মধ্যে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হচ্ছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকসহ সব সূচকে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশকে আজ সম্মানের সঙ্গে দেখা হয়। এটা সম্ভব হয়েছে শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আমিনুল ইসলাম। সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।