• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে : কামরুল

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩  

একাত্তরের পাকিস্তানি দোসর বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার (১ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীরচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যুবলীগের খাদ্যসামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, যখন বিশ্বে বাংলাদেশ একটা সম্মানজনক অবস্থান পৌঁছে গেছে তখন ৭১-এর পাকিস্তানিদের দোসর বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে। হত্যা-ষড়যন্ত্রের মধ্য দিয়ে বিএনপি নামক দলটির জন্ম। এখনো তারা সেই সন্ত্রাসের পথেই হাঁটছে। মিথ্যাচার ও বাক-সন্ত্রাস করছে। দেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রের জবাব দিতে হবে যুবলীগকেই।

তিনি বলেন, রোজার মাসে মানুষকে কষ্ট দেওয়ার জন্যই বিএনপি অকারণে আন্দোলন করছে। আর আওয়ামী লীগের কাজ হচ্ছে সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করা। তাদের ভালো-মন্দ দেখা। তাই আজ যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রোজাদারদের মধ্যে খাদ্যসামগ্রী উপহার বিতরণ করা হচ্ছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে। সামাজিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকসহ সব সূচকে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। সারা বিশ্বে বাংলাদেশকে আজ সম্মানের সঙ্গে দেখা হয়। এটা সম্ভব হয়েছে শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আমিনুল ইসলাম। সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।