• শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১০ ১৪৩০

  • || ১২ শা'বান ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক রেখেই সামুদ্রিক সম্পদ আহরণের আহ্বান সমুদ্রসীমার সম্পদ আহরণ করে কাজে লাগানোর তাগিদ প্রধানমন্ত্রীর ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা হঠাৎ টাকার মালিক হওয়ারা মনে করে ইংরেজিতে কথা বললেই স্মার্টনেস ভাষা আন্দোলন দমাতে বঙ্গবন্ধুকে কারান্তরীণ রাখা হয় : সজীব ওয়াজেদ ভাষা আন্দোলনের পথ ধরেই বাংলাদেশের মানুষ স্বাধিকার পেয়েছে অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

নির্বাচন পেছানোর সুযোগ নেই: শাজাহান খান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপু-২ আসনে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী শাজাহান খান বলেছেন, শেষ মুহূর্তে হলেও বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানাই। বিএনপি যদি এখনো বলে, তারা নির্বাচনে অংশ নেবে। তাহলে মনোনয়নপত্রের সময়সীমা বাড়িয়ে দেয়া যেতে পারে। তবে নির্বাচন ওই ৭ জানুয়ারিই হতে হবে। নির্বাচন পেছানোর কোনো সুযোগ নেই। তাছাড়া এখন সকলেই নির্বাচনে অংশ নিচ্ছে।

বুধবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে মাদারীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ আহ্বান জানান তিনি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

শাজাহান খান বলেন, ‘প্রধানমন্ত্রী বলেও দিয়েছেন- এবারের নির্বাচন হবে অংশগ্রহণমূলক। এতে যদি আওয়ামী লীগের কেউ অংশ নিতে চায়, তাহলে তাদের বাধা-বিঘ্ন দেয়া হবে না।’ এ সময় আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের মনোনয়ন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এদিন মাদারীপুর-২ আসন থেকে টানা সাতবারের মতো আওয়ামী লীগ থেকে মনোনীত হওয়ায় শাজাহান খানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় মাদারীপুর জেলা যুবলীগের সহ-সভাপতি আক্তার হাওলাদারের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়কালে জেলা আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।