• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

ভোলায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ মে ২০২৪  

আগামী ২১ মে ভোলা সদর উপ‌জেলা প‌রিষ‌দের নির্বাচ‌নকে সাম‌নে রে‌খে দুই বারের সফল চেয়ারম‌্যান ও ‌বর্তমানে চেয়াম‌্যান প্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন আনারস প্রতী‌কের প্রচার প্রচারণা  ক‌রে‌ছেন।

প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। গণসংযোগ থেকে শুরু করে পোস্টার-ব্যানার সাঁটানো, মাইকিং এবং বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন তারা। পথসভা-উঠান বৈঠক করে দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। একই সঙ্গে ভোটারদের কেন্দ্রে যাওয়ার আহ্বান জানানো হচ্ছে।

মঙ্গলবার বি‌কেল থে‌কে রাত ৮ টা পর্যন্ত ভোলা সদর উপ‌জেলার দ‌ক্ষিণ দিঘলদী ইউনিয়‌নের বি‌ভিন্ন হাট বাজা‌রে সাধারণ ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে কা‌ছে গিয়ে আনারস প্রতী‌কে ভোট চান তি‌নি। এছাড়াও একই সময় ভাইস চেয়ারম‌্যান প্রার্থী মো: আ‌জিজুল ইসলামও চশমা প্রতী‌কে ভোট চান ভোটার‌দের কা‌ছে।

এসময় ‌আনারস প্রতী‌কের চেয়ারম‌্যান প্রার্থী ও দুই বা‌রের সফল চেয়ারম‌্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা মোশা‌রেফ হো‌সেন ব‌লেন, দুই বার উপ‌জেলা চেয়ারম‌্যান হ‌য়ে উপ‌জেলার সকল শ্রেণির মানু‌ষে পা‌শে থে‌কে তা‌দের সেবা ক‌রে‌ছি। এবং উন্নয়ন ক‌রে‌ছি। এবারও নির্বা‌চিত হ‌লে আ‌গের অসমাপ্ত কাজ সম্পূর্ণ কর‌বো। মানু‌ষের সেবায় আ‌গের মতই কাজ ক‌রে যা‌বো। ইউনিয়নের বিভিন্ন বাড়িত মানুষের বিশুদ্ধ পানির চাহিদা পূরন করার জন্য টিউবওয়েল স্থাপন করে দিবো। এছাড়ারও গ্রাম অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করবো। সদর উপ‌জেলা‌কে একটি  উন্নয়‌নের রোল ম‌ডে‌ল উপজেলা হিসাবে প‌রিণত কর‌বো।

এসময় তি‌নি আ‌রো ব‌লেন, সদর উপ‌জেলার মানুষ আমা‌কে ভা‌লোবা‌সে। তাই ভো‌টারদের কা‌ছে ভোট চাই‌তে গে‌লে ব‌্যাপক সারা পা‌চ্ছেন তি‌নি। আর তাই আবারও মানুষ তা‌কে সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান নির্বা‌চিত কর‌বে ব‌লে বিশ্বাস তার।