• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

কুড়িগ্রামে ৯৯৯-এ ফোন করে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

সেবামূলক হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তায় হোসেন আলী (২৫) নামে অপহৃত এক যুবককে উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৬ অপহরণকারীকে আটক করা হয়েছে।

হোসেন আলী নাগেশ্বরী উপজেলার নারায়নপুর ইউনিয়নের পাখি উড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

রোববার (১৩ অক্টোবর) দিনগত রাতে কুড়িগ্রাম সদরের টাপু ভেলাকোপা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

পুলিশ সূত্রে জানা যায়, আসামি মুন্নি পারভীন পূর্ব পরিচিত হওয়ার সুবাদে যুবক হোসেন আলীকে দেখা করার জন্য রোববার (১৩ অক্টোবর) সকাল ৯টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়ামের সামনে মোবাইলে ডেকে নেয়। এসময় আগে থেকে ওত পেতে থাকা তার সঙ্গীরা জোরপূর্বক হোসেন আলীকে মোটরসাইকেলে তুলে শহরের টাপু ভেলাকোপা এলাকায় নিয়ে যায়। 

পরে হোসেন আলীর মামা বেলাল হোসেনের মোবাইলে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ও শারীরিকভাবে নির্যাতন করে অপহরনকারীরা। বেলাল হোসেন তার ভাগিনা হোসেন আলীকে উদ্ধারে পুলিশের ৯৯৯ নম্বর এবং কুড়িগ্রাম সদর থানা পুলিশের সহায়তা চায়। অপহরণকারীদের বাড়ি কুড়িগ্রাম সদরের তাতীপাড়া ও যতিনেরহাট এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, অপহরনের ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। এছাড়া হোসেন আলী কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিসাধীন রয়েছে।