• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

রাজধানীতে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

রাজধানীতে ১৯ হাজার ৬০০ পিস ইয়াবাসহ চার কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতাররা হলেন- জোহরা বেগম (৩০), মেহেরুন নেছা মিম (২৪), মো. জালাল মৃধা (৩৫) ও নাসির উদ্দিন (৩৮)। রোববার (২৬ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসানের নেতৃত্বে গুলশান ও মোহাম্মদপুর সার্কেলের সমন্বয়ে গঠিত একটি টিম শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত অভিযান চালায়। অভিযানে ইয়াবাসহ ওই চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া সংস্থাটির সহকারী পরিচালক মো. মেহেদী হাসান বলেন, চক্রটিকে গত সাতদিন ধরে মনিটরিং করা হচ্ছিল। বিভিন্ন সময়ে তারা বিভিন্ন জায়গায় অবস্থান করছিল। সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে তথ্য আসে যে জোহরা ও মিম কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বিমানযোগে এসে ঢাকায় অবস্থান করবে। সে অনুযায়ী অধিদপ্তরের একটি টিম এয়ারপোর্ট এলাকা থেকে তাদের মনিটরিং করতে থাকে এবং ধানমন্ডির বাসায় পৌঁছালে সেখানে আলামতসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতাররা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।

এক সপ্তাহ আগে ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এই চক্রের অন্য এক আসামিকে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছিল। এই চক্রের অন্য হোতাদেরও নজরদারিতে রাখা হয়েছে। যেকোনো সময় গ্রেপ্তার করা হবে বলেও জানান মেহেদী হাসান।

গ্রেফতারদের বিষয়ে তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে কারাগারে পাঠানো হয়েছে।