• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

নকলের অভিযোগ, জবাব দিলেন ‘জংলি’র পরিচালক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ মে ২০২৪  

গত ২৯ মার্চ নিজের জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। যেটার নাম ‘জংলি’। ফার্স্টলুক পোস্টার প্রকাশের মাধ্যমে ছবিটির খবর সামনে আনা হয়। যেটা দেখে বিপুল উচ্ছ্বাস প্রকাশ করেছে সিয়াম ভক্তরা।

তবে বিপরীত চিত্রও দেখা গেছে। অনেকেই অভিযোগের সুরে বলেছেন, ‘জংলি’ কোনও দক্ষিণ ভারতীয় সিনেমার নকল। কেননা প্রকাশিত ফার্স্টলুক পোস্টারে সিয়ামকে যে রূপে উপস্থাপন করা হয়েছে, এমনভাবে সাধারণত সাউথ ইন্ডিয়ান নায়কদের দেখা যায়। আরও স্পষ্ট করে বললে, আল্লু অর্জুনের ‘পুষ্পা’ লুক ও নানির ‘দাসারা’ লুকের সঙ্গে মিল খোঁজার চেষ্টা করেছেন নেটিজেনদের কেউ কেউ।

বিষয়টি নিয়ে এবার জবাব দিলেন ‘জংলি’র পরিচালক এম রাহিম। তার স্পষ্ট দাবি, “জংলি’ পুরোপুরি ইউনিক গল্প। কোনও ছবির রিমেক বা কপি নয়।”

বেশ কিছু দিন ধরেই ছবিটির শুটিং চলছে। এর মধ্যে সেট থেকে একটি বিহাইন্ড দ্য সিন ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে জ্বলন্ত সিগারেট মুখে বিধ্বংসী রূপে দেখা গেছে সিয়ামকে। এর পর থেকে সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ বলছেন, এখানে সিয়ামকে মূলত এক বখাটের ভূমিকায় দেখা যাবে। গ্রামীণ প্রেক্ষাপটের এই ছবিতে খুব একটা অ্যাকশনের দৃশ্য থাকবে না।

jongli in

জংলি’র লুকে সিয়াম ও বুবলী এই গুঞ্জনও উড়িয়ে দিলেন পরিচালক এম রাহিম। তার ভাষ্য, “আমি সবসময় কমার্শিয়াল সিনেমায় বিশ্বাস করি। ‘জংলি’ পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমা। এতে রোমান্স, অ্যাকশন, ড্রামা, সাসপেন্স সবই আছে। কোরবানির ঈদে দর্শকের জন্য দারুণ সারপ্রাইজ হতে যাচ্ছে ছবিটি।’’

ইতোমধ্যে ‘জংলি’ সিনেমার প্রায় ৫০ শতাংশ শুটিং শেষ হয়ে গেছে। পাশাপাশি ভারতে চলছে পোস্ট প্রডাকশনের কাজও। সব কিছু ঠিক থাকলে ঈদুল আজহায় ছবিটি বড় পর্দায় আসছে।

এই ছবিতে সিয়ামের সঙ্গে থাকছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবির গল্প লিখেছেন আজাদ খান।