• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

করোনায় আক্রান্ত তিন বিটিএস সদস্য

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

বর্তমান সময়ের আলোড়ন সৃষ্টিকারী বয় ব্যান্ড হলো দক্ষিণ কোরিয়ার ‘বিটিএস’। যাদের জনপ্রিয়তা শুধু দক্ষিণ কোরিয়ায় নয়, রয়েছে বিশ্বব্যাপী। বিটিএস তাদের গানের ট্র্যাক এবং মিউজিক ভিডিওর মধ্য দিয়ে দেশের সীমা পার করে আন্তর্জাতিক সাফল্যের মাধ্যমে হয়ে উঠেছে বিশ্বসেরা।

এবার বিটিএসের ব্যবস্থাপনা সংস্থা বিগ হিট মিউজিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, যুক্তরাষ্ট্রে কনসার্ট শেষে দক্ষিণ কোরিয়ায় ফেরার পর শনিবার (২৫ ডিসেম্বর) কে-পপ গ্রুপ বিটিএসের দুই সদস্য করোনা পজিটিভ হয়েছেন। এর আগে একজন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত এই ব্যান্ডের তিন জনের করোনা শনাক্ত হলো।

করোনা আক্রান্ত হওয়া তিন জন হলেন, ২৭ বছর বয়সী র‌্যাপার আরএম, ২৯ বছর বয়সী কণ্ঠশিল্পী জিন এবং গীতিকার ও র‌্যাপার সুগা। সুগা পজিটিভ হওয়ার একদিন পর বাকি দু'জনের করোনা শনাক্ত হলো। বিগ হিট মিউজিক জানিয়েছে, তিন জনই আগস্টে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন।

গত নভেম্বরে অনুষ্ঠিত হওয়া আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের ৪৯তম আসর জিতেছিলো বিটিএস। মাইক্রোসফট থিয়েটারে হওয়া এই শোতে তিনটি বিভাগেই পুরষ্কার জিতে নেয় ‘বিটিএস’। ৩টি বিভাগে মনোনয়নের পাশাপাশি জয়ের পুরষ্কারও ছিনিয়ে নেয় তারা। ‘আর্টিস্ট অব দ্য ইয়ার’ , 'ফেবারিট পপ গ্রুপ' , ‘ফেবারিট পপ সং’ এই তিনটি বিভাগেই জয়ী হয়ে ফেরেন তারা। বিটিএস’র এই জয়ে উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

বিটিএস তাদের অ্যালবামের গণ্ডি পেরিয়ে হলিউডের সিনেমাতেও গেয়েছেন গান। ‘বিটিএস’ ব্যান্ডে সবশেষ যোগ দেওয়া সদস্যের নাম পার্ক জিমিন। তার গাওয়া গান ‘ফ্রেন্ডস’ আমেরিকার মার্ভেলের ‘ইটারনাল’ সিনেমায় ব্যবহার করা হয়েছে। এই গানের লেখক, সুরকার ও প্রযোজক জিমিন নিজেই। গানে জিমিনের সঙ্গে সুর মিলিয়ে ছিলেন আরেক বিটিএস সদস্য কিম তাইহিয়ং।

সবার জন্য অনুপ্রেরণা হয়ে ঘুরে দাঁড়িয়েছেন প্রতিবার। ফলস্বরূপ আট বছরের ক্যারিয়ারে অর্জন করেছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননা, ভেঙেছেন হাজার রেকর্ড। চলতি বছরের সেপ্টেম্বর মাসে জাতিসংঘের মিশনে শুভেচ্ছাদূত হিসেবে গিয়েছিলে সাত সদস্যের ‘বিটিএস’ ব্যান্ড।