• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

সুবর্ণ নাগরিকের মাঝে হুইল চেয়ার বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩  

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ২৩ জন সুবর্ণ নাগরিকের মাঝে হুইল চেয়ার, ট্রাই সাইকেল ও ১ জনের হাতে ডিজিটাল ছড়ি এবং অসহায় ৪ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান প্রধান অতিথি হিসেবে এ সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি সুবর্ণ নাগরিক ও বিভিন্ন অসহায় লোকজনের সাথে কুশল বিনিময় করার পাশাপশি বিভিন্ন খোঁজ-খবর নেন।

এর আগে তিনি উপজেলার তুষখালী আবাসন প্রকল্প পরিদর্শণ করেন এবং দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করেন। পরে তিনি উপজেলা পরিষদ চত্বরের সৌন্দর্য বর্ধণের শুভ উদ্বেধন করেন। দুপুর সাড়ে ১২ টায় পৌরসভা পরিদর্শণ করেন। বিকেলে শহীদ মোস্তফা খেলার মাঠে ফুটবল ও সন্ধ্যায় প্রীতি ব্যাটমিন্টন টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক আবদুল কাইযূম, সহকারি কমিশণার (ভূমি) সৈকত রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ সাখাওয়াত হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ জিয়ারুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ হারুণ অর রশিদ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, ওসি অপারেশন আব্দুল হালিম, বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক খান মজনু, মোঃ বাচ্চু আকন সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান হুইল চেয়ার বিতরণ কালে বলেন, বর্তমান সরকার দেশের গৃহহীনদের জমিসহ ঘর দিয়েছেন। বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছেন। প্রতিবন্ধিদের সম্মন দেখিয়ে সুবর্ণ নাগরিক নাম রেখেছেন। সরকার দেশের সার্বিক উন্নয়নের কাজ করছেন। দেশে আজ কোন খাদ্য ঘাটতি নেই, কোন মানুষ গৃহহীন নেই। জেলা প্রশাসক আরও বলেন, সরকারের এ মানবিক সহায়তা অব্যাহত থাকবে।