• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আন্তঃবাহিনী আজান ও কিরাত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সেনাবাহিনী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৪ মে ২০২২  

এ বছরের আন্তঃবাহিনী আজান ও কিরাত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সেনাবাহিনী দল। আর রানারআপ হয়েছে নৌবাহিনী দল। আজান প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন সেনাবাহিনীর সার্জেন্ট মো. রিয়াজ উদ্দীন ও কিরাত প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন এ বাহিনীরই সার্জেন্ট মো. আনোয়ার হোসেন।

শুক্রবার (১৩ মে) ঢাকা সেনানিবাসের সেনা কেন্দ্রীয় মসজিদে প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে ন্যাশনাল ডিফেন্স কলেজের (এনডিসি) কমান্ড্যান্ট লেফটেন্যান্ট জেনারেল মো. আকবর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় সেনা, নৌ ও বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গত ১০ মে শুরু হওয়া এই প্রতিযোগিতায় আজানে ১৫ জন ও কিরাতে ১৫ জন প্রতিযোগী অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ শফিউল আজম।

এই প্রতিযোগিতার মাধ্যমে তিন বাহিনীর সদস্যদের মধ্যে প্রতিযোগিতামূলক মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরও মজবুত হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।