• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

তরুণীর সংসার ভাঙতে ফেসবুকে আপত্তিকর ছবি, তরুণ গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২২  

একসময় ভুক্তভোগী তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল তরুণের। সেই সময়ের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ধারণ করে রাখে ওই তরুণ। একপর্যায়ে তরুণীর বিয়ে হয় অন্যত্র। এবার অভিযুক্ত তরুণ তার সংসার ভাঙতে সংগ্রহে থাকা ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর স্বামী নেন আইনানুগ ব্যবস্থা। সাধারণ ডায়েরি (জিডি) করেন চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানায়।

ওই জিডির সূত্র ধরে রোববার (১৬ জানুয়ারি) রবিউল আউয়াল (২২) নামে অভিযুক্ত তরুণকে গ্রেফতার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিউলের গ্রামের বাড়ি বাঁশখালীর দক্ষিন সাধনপুর এলাকায়। তার বাবার নাম দিদারুল আলম বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ৯ জানুয়ারি তাদের কার্যালয়ে এক ব্যক্তি অভিযোগ করেন, ৬ জানুয়ারি সিএনজিচালিত অটোরিকশাযোগে পরিবার নিয়ে তিনি শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন। পথে বাঁশখালী গুনাগরি এলাকায় তাদের অটোরিকশা মোটরসাইকেল দিয়ে গতিরোধ করেন রবিউল। অটোরিকশা থামানোর কারণ জানতে চাইলে রবিউল ভুক্তভোগীর স্ত্রী সম্পর্কে বাজে কথাবার্তা বলেন। তবে রবিউলের কথা তেমন পাত্তা না দিয়ে ভুক্তভোগী ব্যক্তি বাড়ি ফিরে যান।

এই ঘটনার পরদিন ভুক্তভোগী ব্যক্তির স্ত্রীকে পতিতা সম্বোধন করে আপত্তিকর বেশকিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দেন রবিউল। বিষয়টি নিয়ে নগরের পতেঙ্গা থানায় একটি জিডি করা হয় এবং একই সঙ্গে র‌্যাব কার্যালয়েও একটি অভিযোগ জমা দেওয়া হয়। এরপর র‌্যাব রোববার অভিযান পরিচালনা করে গ্রেফতার করে রবিউলকে।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বলেন, গ্রেফতার রবিউল তরুণীর সংসার ভাঙতে আগের আপত্তিকর ছবি ফেসবুকে দিয়েছেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।