• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

উখিয়া ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে এক রোহিঙ্গা নিহত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে মোহাম্মদ শাহ (৪০) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। বুধবার (২২ জুন) রাতে বালুখালী মধুর ছড়া এলাকার ১৭ নম্বর রোহিঙ্গা শিবিরের এ ব্লকে এ ঘটনা ঘটে। মোহাম্মদ শাহ বালুখালী মধুর ছড়া এলাকায় ১৭ নম্বর ক্যাম্পে বসবাস করতেন। তিনি ওই ক্যাম্পের মৃত আব্দুল আলীর ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী বলেন, ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে রাত সাড়ে ৮টার দিকে দুর্বৃত্তরা মোহাম্মদ শাহকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।  

তিনি বলেন, এ ঘটনার পরপরই পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এপিবিএন পুলিশের সহায়তায় ক্যাম্পে অভিযান চালাচ্ছে পুলিশ।  এ ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান ওসি মোহাম্মদ আলী।

নিহত মোহাম্মদ শাহর স্ত্রী সাজেদা বেগম কক্সবাজার সদর হাসপাতালে জানান, মোবাইলে কথা বলতে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যান তার স্বামী। এ সময় হঠাৎ কিছু অপরিচিত লোক এসে তাকে গুলি করে পালিয়ে যান। প্রসঙ্গত, চলতি মাসে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে একজন মাঝিসহ তিন জন রোহিঙ্গা খুন হয়েছেন।