• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৪ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী চকবাজারে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হত্যার হুমকি, যুবক গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি ও হত্যার হুমকির অভিযোগে আবদুল হাই (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) রাতে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত আবদুল হাই বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দলের স্থানীয় নেতা।

পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, বৃহস্পতিবার (২৩ জুন) নিজের ব্যবহৃত ফেসবুক আইডি 'ফরিদগঞ্জের মাটি' থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানিকর (কটূক্তি) এবং পদ্মা সেতুর মাঝখানে নিয়ে গিয়ে প্রধানমন্ত্রীকে ক্রসফায়ার দিয়ে হত্যার হুমকিসহ স্ট্যাটাস দেয় আবদুল হাই।

এদিকে ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা গ্রামের হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী এ বিষয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার জানান, মামলার পর অভিযুক্ত মূল আসামিকে গ্রেফতারের জন্য ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন  জায়গায় অভিযান শুরু করে পুলিশ। অবশেষে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ থেকে আসামি আবদুল হাইকে গ্রেফতার করে।

রোববার (২৬ জুন) সকালে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আবদুল হাই ঘটনার দায় স্বীকার করেছেন। দুপুরে আবদুল হাইকে চাঁদপুরের আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতার আবদুল হাই ফরিদগঞ্জ উপজেলার মূলপাড়া গ্রামের হাফেজ আহমেদের ছেলে।