• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

গুড়ের বস্তায় মিললো দেড় কোটি টাকার স্বর্ণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

কক্সবাজারে নাফ নদীর সীমান্তঘেঁষা এলাকা থেকে দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এবং কোস্টগার্ড। রোববার (২৫ সেপ্টেম্বর) ভোরে কক্সবাজারের টেকনাফের বড়ইতলির নাফ নদীর তীরবর্তী এলাকা থেকে এ স্বর্ণের চালান উদ্ধার করা হয়।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. বশীর আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত আড়াইটার দিকে নাফ নদী সংলগ্ন এলাকায় শুল্ক গোয়েন্দা ও কোস্ট গার্ডের টিম অবস্থান নেয়। একপর্যায়ে বড়ইতলি এলাকা দিয়ে এক ব্যক্তি একটি বস্তা নিয়ে পালিয়ে যাচ্ছিল এসময় শুল্ক গোয়েন্দা ও কোস্টগার্ড টিমের উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে ওই ব্যক্তি নদীর পাশের প্যারাবন দিয়ে পাহাড়ি জঙ্গলে পালিয়ে যান।

পরে ওই বস্তা খুলে গুড়ের প্যাকেটের ভেতর থেকে ১৩টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রত্যেকটি বারের ওজন ১৬৬ গ্রাম। উদ্ধার করা স্বর্ণের বর্তমান বাজারমূল্য প্রায় এক কোটি ৫২ লাখ টাকা।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন শুল্ক গোয়েন্দা কর্মকর্তা মো. বশীর আহমদ।