• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

আম্বানিপুত্রের বিয়েতে বসবে তারার মেলা, থাকছেন যারা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৪  

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট চলতি বছরের জুলাই মাসের ১২ তারিখে গাঁটছড়া বাঁধবেন। এ ছাড়া আগামী মার্চের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত টানা তিন দিন গুজরাটের জামনগরে চলবে প্রাক বিবাহ অনুষ্ঠান।

জানা গেছে, প্রাক বিবাহ অনুষ্ঠানে নাচ-গান, কার্নিভাল গেমস, আর্ট ছাড়াও থাকবে বিভিন্ন ধরনের সারপ্রাইজ। এ ছাড়া দেখা যাবে, কীভাবে বছরের পর বছর ধরে জামনগরে প্রকৃতি সুরক্ষিত রয়েছে।

এ অনুষ্ঠানে আমন্ত্রিতরা অনন্তের নেতৃত্বে জামনগরে প্রাণীদের উদ্ধার ও যত্ন নেয়ার কাজ সম্পর্কেও জানতে পারেন। এছাড়াও জামনগর টাউনশিপ মন্দিরে একটি বিশেষ ঐতিহ্যবাহী স্বাক্ষর (হস্তাক্ষর) অনুষ্ঠান হবে।

বিনোদন জগতের আমন্ত্রিতদের মধ্যে রয়েছে অমিতাভ বচ্চন, অভিষেক ও ঐশ্বরিয়া, রজনীকান্ত এবং পরিবার, শাহরুখ খান এবং পরিবার, আমির খান এবং পরিবার, সালমান খান, অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না, অজয় দেবগন ও কাজল এবং সাইফ আলী খান ও পরিবার।

এ ছাড়াও চাঙ্কি পান্ডে ও পরিবার, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর ও আলিয়া ভাট, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, মাধুরী দীক্ষিত এবং ডক্টর শ্রীরাম নেনে, আদিত্য চোপড়া এবং রানী মুখার্জি, করণ জোহর, বনি কাপুর এবং পরিবার, অনিল কাপুর এবং পরিবার, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর এবং কারিশমা কাপুর সহ অনেকে।

ক্রীড়া জগতের আমন্ত্রিতদের মধ্যে রয়েছে শচীন টেন্ডুলকার এবং পরিবার, এম এস ধোনি এবং পরিবার, রোহিত শর্মা, কে এল রাহুল, হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া এবং ইশান কিশানসহ অনেকে।

ব্যবসায়ী সমাজের আমন্ত্রিতদের মধ্যে রয়েছে এন চন্দ্র, কুমার মঙ্গলম বিড়লা এবং অনন্যা এবং আর্যমানসহ পরিবার, গৌতম আদানি এবং পরিবার, গোদরেজ পরিবার, নন্দন নিলেকানি, সঞ্জীব গোয়েঙ্কা, রিশাদ প্রেমজি, উদয় কোটক, আদর পুনাওয়ালা, সুনীল মিত্তাল, পবন মুঞ্জাল, রোশনি নাদার, নিখিল কামাথ, রনি স্ক্রুওয়ালা এবং দিলীপ সাঙ্ঘভি।

এ ছাড়াও থাকবেন ডিজনি সিইও বব ইগার, ব্ল্যাকরক সিইও ল্যারি ফিঙ্ক, অ্যাডনক সিইও সুলতান আহমেদ আল জাবের, এল রথসচাইল্ডের চেয়ারম্যান লিন ফরেস্টার ডি রথসচাইল্ড।

গত ২০২৩ সালের জানুয়ারিতে অনন্ত এবং রাধিকা মুম্বাইতে পরিবারের বাসভবন অ্যান্টিলিয়াতে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে বাগদান করেছিলেন। জানা গেছে, অনন্ত ও রাধিকার বিয়েতে সবাইকে চার্টার্ড বিমানে করে নিয়ে আসা হবে জামনগরে।