• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রতিজ্ঞা করেছিলাম ফিরে আসবোই: শেখ হাসিনা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐতিহাসিক ৭ মে: গনতন্ত্র পুনরুদ্ধারে শেখ হাসিনার দেশে ফেরা প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর আহসান উল্লাহ মাস্টার ছিলেন শ্রমজীবী খেটে খাওয়া মানুষের সংগ্রামী জননেতা : প্রধানমন্ত্রী সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আরও দক্ষ করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে

উজিরপুর গাড়ী পোড়া মামলার আসামী ছাত্রদলনেতা সহ ৫জন গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪  

বরিশালের উজিরপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গাড়ীপোড়া মামলার আসামী ছাত্রদল নেতা, সাজাপ্রাপ্ত, মাদক ব্যাসায়ীসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল  নামক স্থানে ২০২৩ সালে ২৬ নভেম্বর রাতে একটি গাড়ীতে আগুন দেওয়া মামলার আসামী ও মাদক মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বামরাইল ইউনিয়নের কালিহাতা গ্রামের শাহজাহান খানের ছেলে ইউনিয়ন ছাত্রদল সাধারন সস্পাদক তুহিন খান, কালিহাতা গ্রামের মমতাজ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ভুলু ১২০ গ্রাম গাজাঁসহ, সিআর মামলার পলাতক আসামী বামরাইল গ্রামের হালিম আকন ও সুমন দাস, একটি মাদক মামলার পলাতক আসামী আলাউদ্দিন ফকিরের ছেলে আসলাম ফকিরকে ২৬ এপ্রিল ভোর রাতে পুলিশ গ্রেফতার করেন।

পরে গ্রেফতারকৃত ছাত্রদল নেতাসহ ৫ জনকে ২৬ এপ্রিল সকালে তাদের বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

এব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি মো.জাফর আহমেদ বলেন, গাড়ীপোড়া মামলার আসামী ছাত্রদল নেতাসহ সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ বিভিন্ন মামলায় ৫জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। অপরাধ দমনে পুলিশের এই অভিযান চলমান থাকবে।