• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক সকল ক্ষেত্রে সঠিক পরিমাপ নিশ্চিত করার আহ্বান রাষ্ট্রপতির ওজন ও পরিমাপ নিশ্চিতে কাজ করছে বিএসটিআই: প্রধানমন্ত্রী চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান ‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’ যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী

ছাত্রের সঙ্গে ৩০ বার শারীরিক সম্পর্কের কথা স্বীকার শিক্ষিকার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৪  

যুক্তরাষ্ট্রের আরাকানসাসের একটি স্কুলের সাবেক শিক্ষিকা স্বীকার করেছেন, তিনি নিজের এক ছাত্রের সঙ্গে ৩০ বার শারীরিক সম্পর্ক করেছেন। দোষ স্বীকার করায় ৩৩ বছর বয়সী এ শিক্ষিকাকে যাবজ্জীবন কারাদণ্ড দিতে পারেন আদালত।
মঙ্গলবার (২৩ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট।
সংবাদমাধ্যমটি জানিয়েছে, ২০২৩ সালের এপ্রিলে ১৭ বছর বয়সী এক শিক্ষার্থী অভিযোগ করে, বিভিন্নভাবে প্রলুব্ধ করে তার সঙ্গে যৌনকর্ম করেছেন এই সাবেক শিক্ষিকা। তখন তাকে গ্রেপ্তার করা হয়।
জেআর (ছদ্মনাম) নামের ওই ছাত্র পুলিশকে জানিয়েছে, ২০২১ সালে ব্রায়ান্ট হাইস্কুলে নিজের সিনিয়র ইয়ারের প্রথম ক্লাসে শিক্ষিকা হিথার হ্যারের সঙ্গে তার পরিচয় হয়।

এরপর একজন একজন করে কাউন্সিলিং করার সময় তাকে ফোন নাম্বার দেন ওই শিক্ষিকা এবং ইনস্টাগ্রাম ও স্ন্যাপচ্যাটের মাধ্যমে যোগাযোগ করেন। এক পর্যায়ে ওই শিক্ষিকা তাকে বলেন, তিনি স্বপ্ন দেখেন একদিন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করবেন।
এরপর তারা বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় যৌনকর্মে লিপ্ত হন। এরমধ্যে একটি ছিল ২০২২ সালের স্কুলের একটি শিক্ষাসফরে। সেখানে গিয়ে ওই ছাত্রের হোটেল রুমে গিয়ে যৌনকর্ম করেন শিক্ষিকা।
এছাড়া ওই ছাত্রের সঙ্গে নিজের বাড়িতে, গাড়িতে এমনকি স্কুলের ক্লাসরুম এবং পার্কিংয়ের স্থানেও গিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তিনি।
আদালতে যখন এই শিক্ষিকাকে তোলা হয় তখন নিজের দোষ স্বীকার করেন তিনি। ওই সময় কাঁদতে দেখা যায় তাকে।
নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, এই শিক্ষিকা আদালতে দোষ স্বীকার করে সর্বোচ্চ ১৩ বছরের কারাদণ্ডের আবেদন জানিয়েছেন। তবে বিচারক এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেননি। ফলে ধারণা করা হচ্ছে, তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হতে পারে।