• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যত ষড়যন্ত্র হোক, আ.লীগ সংবিধানের বাইরে যাবে না: ওবায়দুল কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর

গাজায় ক্ষুধার্ত শিশুদের মাঝে বাংলাদেশিদের খাদ্য বিতরণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ মে ২০২৪  

যুদ্ধ বিধ্বস্ত গাজার খান ইউনিসের আশ্রয় শিবিরের অনাহারে থাকা অসহায় ক্ষুধার্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছে বাংলাদেশের হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশন।

আমেরিকাভিত্তিক প্রবাসী বাংলাদেশিদের চ্যারিটি সংস্থা আশ ফাউন্ডেশনের সহযোগিতায় আজ দুপুরে ফিলিস্তিনের গাজাস্থ খান ইউনিসের আল মায়াউশির বিভিন্ন ক্যাম্পে ১২৫০ জন অসহায় ক্ষুধার্ত শিশুর মাঝে বিতরণ করা হয় রান্না করা খাবার।

গাজায় ক্ষুধার্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ বাংলাদেশিদের

কায়রোতে অবস্থানরত হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা রজীবুল হক বলেন, মিশরে আমাদের সংক্ষিপ্ত সফরের নানামুখী কর্মসূচির মধ্যে গাজার খান ইউনিসের শরণার্থী শিবিরে খাদ্য বিতরণ করতে পেরে ভালো লাগছে। বাংলাদেশি সাধারণ মানুষের অনুদানে শতশত শিশুর মুখে ক্ষণিকের জন্য হলেও হাসি ফোটাতে পেরেছি।

তিনি এই মহতি কর্মসূচি বাস্তবায়নে সহযোগিতার জন্য আশ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানান।

গাজায় ক্ষুধার্ত শিশুদের মাঝে খাদ্য বিতরণ বাংলাদেশিদের

গাজার প্রত্যন্ত এলাকায় কাজ করা চ্যারিটি সংস্থা আশ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী মুহাম্মদ নাছির উদ্দিন জানান, এই খাবার কর্মসূচির পর হাফেজ্জী হুজুর সেবা ফাউন্ডেশনের সাথে যৌথভাবে খুব শিগগিরই বাস্তবায়িত হবে, আশ ফাউন্ডেশনের ৩নং মসজিদ ও সোলার বিদ্যুৎ প্রকল্প (২)।

আশ ফাউন্ডেশন নিজস্ব অর্থায়নে নিয়মিত মানবিক কর্মসূচি বাস্তবায়নের সঙ্গে সঙ্গে অন্যান্য দেশি-বিদেশি কর্পোরেট ও চ্যারিটি সংস্থার গাজায় মানবিক প্রকল্প বাস্তবায়ন করছে।