• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

র‌্যাব-৮ এর অভিযানে চাঞ্চল্যকর ১১ বছরের শিশু ধর্ষণকারী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

র‌্যাব-৮, বরিশাল এর অভিযানে চাঞ্চল্যকর ১১ বছরের শিশু ধর্ষণকারী মোঃ আশ্রাব আলীকে গ্রেফতার করা হয়েছে। আজ ৮ ফেব্রুয়ারি ২০২০ তারিখ দুপুরে পিরোজপুর জেলার নেছারাবাদ থানা এলাকা থেকে মোঃ আশ্রাব আলী হাওলাদার(৫৫), পেশাঃ মুদির দোকান, পিতাঃ মৃত হাসেম আলী হওলাদারকে গ্রেফতার করে র‌্যাব।

জনা যায়,মোঃ আশ্রাব আলী তার প্রতিবেশী গীতা(১১) নামের একটি মেয়েকে নাতি বলে ডাকতো। সেই কোমলমতি নাতি গীতা প্রায়ই নানার দোকানে যেত এবং টিভি দেখতো। কখনও কেউ কোন কিছু সন্দেহ করে নাই। কিন্তু গীতা গত ০৭ ফেব্রুয়ারি ২০২০ তারিখে বিকাল অনুমান ৫ টায় টিভি দেখার জন্য দোকানে আসলে আসামী মোঃ আশ্রাব আলী(৫৫) খাবারের প্রলোভন দেখিয়ে ফুসলাইয়া দোকানের পিছনে আসামীর নিজ বসত ঘরে কেউ না থাকায় ডেকে নিয়ে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ভিক্টিম এর যৌনাঙ্গে ক্ষত সৃষ্টি হয় এবং প্রচুর পরিমানে রক্তক্ষরণ হয়। ভিকটিমের স্বজনেরা ভিকটিম বাড়ী যাওয়ার পর রক্তক্ষরণ দেখে জিজ্ঞসাবাদে বিষয়টি জানতে পারে এবং প্রচুর রক্তক্ষরণ হচ্ছে দেখে দ্রুত ভিকটিমকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। ভিকটিমের বাবা নিতান্তই গরীব মানুষ এবং দিন আনে দিন খায়। পরবর্তীতে ভিকটিমের বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে নেছারাবাদ থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।