• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
নেতিবাচক রাজনীতিই বিএনপিকে গ্রাস করেছে: কাদের আওয়ামী লীগের মূল শক্তি জনগণ: মাহবুব উল আলম হানিফ দারিদ্র্য দূরীকরণ প্রধানমন্ত্রীর অন্যতম লক্ষ্য: প্রাণিসম্পদমন্ত্রী প্রচারণার কৌশল হিসেবে বিএনপি সরকারকে দায়ী করে: স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মাসেতুর উদ্বোধনে আমন্ত্রণ পাবেন বিএনপি নেতারা: কাদের পাটখাত আবার পুনরুজ্জীবিত হয়েছে: পাটমন্ত্রী মানুষের মুখে হাসি দেখে বিএনপি’র বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের নির্বাচনকে প্রহসনে রূপান্তরের কোনো ইচ্ছা আমাদের নেই: সিইসি বিএনপি ষড়যন্ত্র বন্ধ করলেই দেশের অগ্রগতির প্রতিবন্ধকতা দূর হবে: কাদের বাংলাদেশে জ্বালানি তেল বিক্রির প্রস্তাব দিয়েছে রাশিয়া: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

মঠবাড়িয়ায় ডিবি পুলিশের হাতে গাঁজাসহ যুবক গ্রেপ্তার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ জোন (মঠবাড়িয়া) অভিযান চালিয়ে বুধবার রাতে মাহিন হাওলাদার (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মাহিনকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। মাহিন মঠবাড়িয়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উত্তর মিঠাখালী গ্রামের ইব্রাহীম খলিল রিপন হাওলাদারের ছেলে। 

ডিবি এসআই জোতির্ময় হাওলাদার জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই আলতাফ হোসেন পন্ডিত, কনস্টেবল সমীর চন্দ্র বিশ্বাস সহ একটি টিম উত্তর মিঠাখালী অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে স্থানীয় বারেক আকন বাড়ীর মসজিদ সংলগ্ন পাকা রাস্তার ওপর থেকে মাহিনকে আটক করা হয়। তার দেহ তল্লাসী করে ১‘শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে মঠবাড়িয়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ডিবি পুলিশ বাদি হয়ে মাহিনের বিরুদ্ধে মাদকদৃব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে মাহিনকে আদালতে সোপর্দ করা হয়েছে।