• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রে জড়িতদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী উন্নত যোগাযোগব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী দু-একদিনের মধ্যে কমবে তেলের দাম: বাণিজ্যসচিব বিশ্ববিদ্যালয়ে ভর্তিতেও ডোপ টেস্ট : স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মা সেতু সক্ষমতা-মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী ১০০ বছরেও কোনও ক্ষতি হবে না পদ্মা সেতুর: মন্ত্রিপরিষদ সচিব বাঙালি জাতির সমস্ত অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে: তথ্যমন্ত্রী সংক্রমণ বাড়ছে, শিগগির বুস্টার ডোজ নিন: স্বাস্থ্যমন্ত্রী স্বাস্থ্য ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

মঠবাড়িয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, সহযোগি গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ জুন ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমিককে ধাওয়া করে তাড়িয়ে দিয়ে আলিম ১ম বর্ষের এক মাদ্রাসা ছাত্রী (১৭) কে ধর্ষণের ঘটনা ঘটেছে।

এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে রোববার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষনের সহযোগিতার অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে। ধর্ষিত মাদ্রাসা ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য থানা পুলিশ সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয় প্রেরণ করেছেন। 

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার গিলাবাদ গ্রামের চট্টগ্রামে কর্মরত গার্মেন্টন্স কর্মী শহিদুল ইসলামের স্ত্রী আয়শা বেগম তার বাড়িতে একা থাকায় রাতে ঘুমানোর জন্য প্রায়ই ওই মাদ্রাসা ছাত্রীকে ডেকে নিতেন। গত ২৩ মে ওই মাদ্রাসা ছাত্রী গভীর রাতে শহিদুল ইসলামের বাসার ছাদে প্রেমিক হেলাল’র (৩৫) সাথে কথা বলতে যায়। বিষয়টি একই গ্রামের আঃ কাদের খার পুত্র রিয়াজ খা (২২) টের পেয়ে সুপারি গাছ বেয়ে ওই গার্মেন্টন্স কর্মী শহিদুল ইসলামের বাসার ছাদে উঠে প্রেমিক হেলালকে মারধর করে তাড়িয়ে দেয়। পরে সে মাদ্রাসা ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। 

ওই ছাত্রীর দিনমজুর বাবা জানান, শ্রমিকের কাজ করতে তিনি সম্প্রতি ফরিদপুরে যান। বাড়ির পাশের গার্মেন্টন্স কর্মী শহীদুলের স্ত্রী বাসায় একা থাকায় প্রায়ই তার মেয়েকে ঘুমানোর জন্য ডেকে নিতেন। মেয়ের দুর্ঘটনার খবর পেয়ে বাড়িতে আসি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনকে আসামী করে রোববার রাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আসামী আশয়া বেগমকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।