• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ের প্রলোভনে ধর্ষণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২  

মঠবাড়িয়া প্রতিনিধি :  পিরোজপুরের মঠবাড়িয়ার নলী গোলবুনিয়া গ্রামের ১০ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণের পর ধর্ষণের অভিযোগে সোমবার (১৭ অক্টোবর) রাতে ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- ঝালকাঠির কাঠালিয়া উপজেলার সোনাউটার মোল্লাখালী গুচ্ছ গ্রামের বাসিন্দা জয়নাল হাওলাদার (৫৫), জনি হাওলাদার (৩০), জুথি আক্তার (২৬), সেলিনা বেগম (৫০) ও মঠবাড়িয়ার নলী গোলবুনিয়া গ্রামের মৃত নিরঞ্জন রায়ের পুত্র নিতাই রায় (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার নলী গোলবুনিয়া গ্রামের ভীম চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির এক হিন্দু শিক্ষার্থীর সাথে পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলার সোনাউটা গ্রামের রনি হাওলাদার (২০) নামে এক যুবক মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে চলতি বছরের মে মাসের ১১ তারিখ ওই শিক্ষার্থীকে ধর্মান্তরিত করে বিয়ের প্রলোভন দেখিয়ে মঠবাড়িয়া থেকে মটরসাইকেল যোগে অপহরণ করে কাঠালিয়ায় নিয়ে যায় এবং বিয়ে ছাড়াই একাধিকবার ধর্ষণ করে। স্বজনরা এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ৫ মাস পরে গত শনিবার রাতে রনিদের বাড়ি থেকে ওই স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করে।

এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রোববার (১৬ অক্টোবর) রাতে মঠবাড়িয়া থানায় ৬ জনকে আসামী করে অপহরণের পর ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। পরে মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতে কাঠালিয়া থানা পুলিশের সহযোগিতায় সোনাউটার মোল্লাখালী গ্রামে অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল জানান, স্কুল ছাত্রী অপহরণের পর ধর্ষণের মামলায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামী রনি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে।