• বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪৩১

  • || ০৭ জ্বিলকদ ১৪৪৫

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল ন্যায়বিচার নিশ্চিত করতে বিচারকদের প্রতি আহ্বান রাষ্ট্রপতির আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী বিএনপি ক্ষমতায় এসে সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয় চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ শেখ হাসিনার তিন গুরুত্বপূর্ণ সফর: প্রস্তুতি নিচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয় হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর বাংলাদেশ এআইকে স্বাগত জানায় তবে অপব্যবহার রোধে পদক্ষেপ নিতে হবে ছেলেরা কেন কিশোর গ্যাংয়ে জড়াচ্ছে কারণ খুঁজে বের করার নির্দেশ

বিশ্বকাপ মিশন শেষে দেশে ফিরলেন টাইগাররা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২  

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরলেন টাইগাররা। সোমবার রাত ১০টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাদের বহন করা বিমানটি। এর আগে অ্যাডিলেড থেকে ওইদিন সকাল সাড়ে ১০টায় ঢাকার উদ্দেশে উড়াল দেয় লাল-সবুজ জার্সিধারীরা। সিঙ্গাপুর হয়ে ঢাকায় এসে নামেন তারা।

তবে দলের সঙ্গে ফেরেননি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি অ্যাডিলেড থেকে সিডনি হয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে যাবেন। সাকিব ছাড়া আরও দুজন মিরাজ ও সোহান ফেরেননি দলের সঙ্গে। তারা আরও কয়েকদিন অস্ট্রেলিয়ায় থাকবেন।

নেদারল্যান্ডসের বিপক্ষে জয় দিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে বাংলাদেশ। কোন বিশ্বকাপের দ্বিতীয় পর্বে এটাই ছিল টাইগারদের প্রথম জয়। পরে জিম্বাবুয়েকেও হারায় বাংলাদেশ। এর মধ্যে ভারতের বিপক্ষে রোমাঞ্চকর ম্যাচে হারতে হয়। যদিও পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচ অবধি টিকে ছিল বাংলাদেশের সেমিফাইনাল খেলার সম্ভাবনা। কিন্তু এই ম্যাচে জয় না পাওয়ায় সেটি আর খেলা হয়নি। 

টাইগারদের পরের মিশন ভারতের বিপক্ষে ঘরের মাঠে। দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে পহেলা ডিসেম্বর বাংলাদেশে আসার কথা রয়েছে রোহিত শর্মাদের।